দোহারে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সার্ভিস ডেস্ক উদ্বোধন

দোহারে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সার্ভিস ডেস্ক উদ্বোধন

সারাদেশের ন্যায় ঢাকার দোহার থানায় নিপীড়িত মানুষের মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সেবা প্রদানের লক্ষ্যে সার্ভিস ডেস্ক উদ্বোধন করা হয়েছে।

সারাদেশে ভার্চুয়ালি কনফারেন্সে এই সেবা ডেস্কের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রসাংবাদিক মাহবুবুর রহমান টিপু,জোবায়ের আহমেদ, আবুল হাশেম ফকির মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল,  পুলিশের আইজিপি বেনজির আহমেদ।

রোববার (১০ এপ্রিল) সাড়ে ১০ টার দিকে দোহার থানায় এ সার্ভিস ডেস্কের উদ্বোধন করা হয়।
এসময় উপস্থিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি কনফারেন্সে বিভিন্ন জেলা থানার ভুক্তভোগীদের মধ্যে সরকারি ও পুলিশের সেবা পেয়েছেন এমন অনেকেই তাদের বক্তব্য ও মতামত পোষণ  করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের কথা মনোযোগ দিয়ে শুনেন এবং পরবর্তী নিদর্শনা দেন এবং পুলিশ বাহিনী সহ দেশের জন্য দোয়া কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল, পুলিশ পরিদর্শক তদন্ত মো.আজহার ইসলাম,সাইন পুকুর পুলিশ ফাঁড়ী ইনচার্জ মোঃ গোলাম রসুল, চার মাহমুদ পুলিশ ফাঁড়ী ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম, এসআই সাইফুল ইসলাম, সিনিয়র সাংবাদিক মাহবুবুর রহমান টিপু, কাজী জোবায়ের আহমেদ, আবুল হাশেম ফকির, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী বিষয়ক এএসআই আয়েশা আক্তার, মহিলা পুলিশ রোজিনা, খাদিজা, নির্যাতীত নারী বিষয়ক নেত্রী বেবী বাশার, মানবধিকার নেত্রী নাজমা বেগম, উজালা বিবি, লায়লা বেগম,প্রমুখ।

আরও পড়ুন..
অনলাইন শপিং …
জেনারেল উইন্ডো এসির দাম ও কোথায় পাবেন বাংলাদেশে ?
সনি টিভি অফার | Sony showroom Bangladesh
এসির দাম ২০২২| বাংলাদেশে শীর্ষে থাকা ৫টি এসির রিভিউ- Click Here
অনলাইন শপিং বাংলাদেশ | গ্রী এসির দাম | Gree AC Showroom Bangladesh
গ্রি ইনভার্টার এসির দাম | Click here

আপনি আরও পড়তে পারেন